পাক সার জমিন সাদ বাদ
পাক সার জমিন সাদ বাদ

পাক সার জমিন সাদ বাদ

পাক সার জমিন সাদ বাদ বেহেশতী জেওর বইটি ডাউনলোড করে নিন এখান থেকে। বইটি লিখেছেন হুমায়ুন আজাদ। বইটির পিডিএফ ডাউনলোড করে নিন এখান থেকে। পুস্তকটি সংগ্রহ করার পাশাপাশি অনলাইনে পড়ার ব্যাবস্থা রয়েছে। এখান থেকে সাইট থেকে যেকোন বই একদম ফ্রিতে ডাউনলোড-করতে পারবেন। প্রতিটা পুস্তক পাঠকের সুবিধার জন্য ডাইরেক্ট লিংক এ যুক্ত হয়েছে।

পাক সার জমিন সাদ বাদ এর কিছু সংলাপঃ

আমরা ইছলামি জিহাদে বিশ্বাস করি। সব মুছলমানের জন্যে এটা ফরজ। আমরা বিশ্বাস করি যতােদিন না পৃথিবীর সমস্ত কাফের ইছলামে ঈমান আনবে, ততােদিন আমাদের জিহাদ চালিয়ে যেতে হবে। জিহাদ পরম রাহমানির রাহিম আল্লার নির্দেশ, তা আমরা হরফে হরফে পালন করবাে; নিজেদের বুকের খুন দিয়ে, কাফেরদের বুকের খুন নিয়ে। আমরা কোনাে ভন্ডামােতে বিশ্বাস করি ভন্ডামাে হচ্ছে নাছারাদের, মালাউনদের ধর্ম ও কর্ম; তবে অনেক ভন্ড আছে, যার মুছলমানের ছদ্মবেশ প’রে আছে, তারা মহান আল্লার বাণীর ব্যাখ্যা দেয় শয়তানের মতাে, – তারা শয়তান, শয়তানের ছহবতে উৎপন্ন; তারা বলে, ইছলামে আর গণতন্ত্রে কোনাে বিরােধ নাই। যারা একথা বলে, কাফের, মুরতাদ।

ইছলাম হচ্ছে আল্লার, গণতন্ত্র সমাজতন্ত্র নামের খানকিবৃত্তি হচ্ছে কাফেরদের, নাছারাদের, ইহুদিদের, খ্রিস্টানদের কাফেরদের ধবংস করা হচ্ছে রাহমানির রাহিম আল্লতালার অকাট্য নির্দেশ। ধবংস করতে হবে নিরন্তর, দ্রিাহীন, বিরামহীন জিহাদের মাধ্যমে। আল্লা-রছুলের বাণী ঠিক বুঝেছিলেন হজরত আবু আলা মওদুদি ও আয়াতুল্লা রহুৱা খােমেনি, বেহেশতে তারা শ্রেষ্ঠ। স্থান পাবেন। এক সময় আমি সাম্যবাদ ও সর্বহারা করেছি – নাউজুবিল্লা, – মার্ক্সএঙ্গেলস-লেনিন-ট্রটস্কি-স্ট্যালিন-মাওসেতুং নামের কতকগুলাে ইবলিশ, শয়তান, ডেভিলের, মেফিস্তোর, বই পড়েছি; মনে করেছি শ্রেণীসংগ্রামই আসল কথা, সর্বহারার একনায়কত্ত স্থাপনই ইতিহাসের বিজ্ঞান – নাউজুবিল্লা; তারপর পাক ইছলামের পবিত্র কিতাবগুলাে প’ড়ে বুঝতে পারি আমি কাফের হয়ে গিয়েছিলাম, মুরতাদ হয়ে গিয়েছিলাম, চরম ভুল পথে চলে গিয়েছিলাম।
আমার দিন বদলে যাচ্ছিলাে আগে থেকেই।

১) নামঃ পাক সার জমিন সাদ বাদ
২) ক্যাটাগরিঃ উপন্যাস
৩) সিরিজঃ নাই
৪) লেখকঃ হুমায়ুন আজাদ
) পিডিএফ সাইজঃ ১১.৬ এমবি
৬) পৃষ্ঠাঃ ১২৭

হুমায়ুন আজাদ এর বইটির ২ টি ভিতরের ছবি যুক্ত করা হলো। ছবি ২ টি JPG ফরমেটে আপলোড করা হলো।

বিঃদ্রঃ হুমায়ুন আজাদ কোয়ালিটি চেইক করতে পারবন।
বই-টি ভালো লাগলে, অবশ্যই নিচের কমেন্ট বক্সে অতিবাহির করবেন।
আপনার পছন্দের আরো কোন লেখা থাকলে আমাদের মেইল করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Alert: লেখাগুলো সুরক্ষিত রয়েছে !!