থিংক এন্ড গ্রো রিচ
থিংক এন্ড গ্রো রিচ

থিংক এন্ড গ্রো রিচ

থিংক এন্ড গ্রো রিচ বইটি ডাউনলোড করে নিন এখান থেকে। বইটির লেখক নেপোলিয়ন হিল ও অনুবাদ করেছেন অনীশ দাস অপু। বইটির পিডিএফ ডাউনলোড করে নিন এখান থেকে। পুস্তকটি সংগ্রহ করার পাশাপাশি অনলাইনে পড়ার ব্যাবস্থা রয়েছে। এই সাইট থেকে যেকোন বই একদম ফ্রিতে ডাউনলোড-করতে পারবেন। প্রতিটা পুস্তক পাঠকের সুবিধার জন্য ডাইরেক্ট লিংক এ যুক্ত করা হয়েছে।

থিংক এন্ড গ্রো রিচ বইয়ের লেখকের ভূমিকাঃ

এ বইয়ের প্রতিটি অধ্যায়ে টাকা তৈরির যে গােপন কথা বলা হয়েছে তা পাঁচ শতাধিকেরও বেশি মানুষকে ধনবান করেছে। এ মানুষগুলােকে দীর্ঘসময় ধরে পর্যবেক্ষণ করেছি। সিক্রেটটি আমার মনােযােগ কাড়ে এন্ড্রু কার্নেগি দ্বারা, সিকি শতাব্দীরও আগে। প্রিয়দর্শন বুড়াে স্কটম্যানটি আমার মস্তিষ্কে অজান্তেই প্রবেশ করে যান, তখন আমি বালক মাত্র। তিনি তখন তার চেয়ারে বসেছিলেন, ঝিকমিক করছিল চোখ, আমাকে সতর্কভাবে লক্ষ্য করছিলেন দেখতে যে তিনি আমাকে যা বলেছেন তার গুরুত্ব বুঝবার মতাে যথেষ্ট মগজ আমার রয়েছে কিনা?

তিনি যখন দেখলেন, তাঁর আইডিয়াটি ধারণ করতে পেরেছি, জানতে চাইলেন কুড়ি বছর কিংবা তার চেয়েও বেশি সময় ধরে আমি নিজেকে প্রস্তুত করতে পারব কিনা সেই জগত এবং সেই বাগী পুরুষদের মাঝে প্রবেশ করার জন্য, যারা কোনরকম সিক্রেট ছাড়াই ব্যর্থতার মাঝ দিয়ে চালিত করেছেন জীবন। বললাম আমি পারব এবং মি. কার্নেগির সহায়তায় আমি আমার প্রতিশ্রুতি রক্ষা করেছিলাম। বইতে সেই সিক্রেট বা গােপনীয়তার কথা রয়েছে যেখানে সহস্রাধিক মানুষের প্রাকটিক্যাল টেস্ট গ্রহণ করা হয়েছে, জীবনের প্রতিটি দিক ছুঁয়ে দেখা হয়েছে। এটি ছিল মি, কার্নেগির আইডিয়া, সেই ম্যাজিক ফর্মুলা যা তাকে অপরিসীম ধনসম্পদ দিয়েছে, তিনি সেইসব লােকের কাছাকাছি গেছেন যাদের অনুসন্ধান করার সময় নেই যে লােকে কীভাবে অর্থ বানায়, এবং তার আশা ছিল আমি-ফর্মুলাটি নারী-পুরুষের অভিজ্ঞতা দ্বারা পরীক্ষা-করতে সক্ষম হবাে । এ ফর্মুলার গভীরতা বা সম্পূর্ণতা হাতে কলমে দেখিয়ে দিতে পারব।

১) নামঃ থিংক এন্ড গ্রো রিচ
২) ক্যাটাগরিঃ অনুবাদ বই
৩) সিরিজঃ নাই
৪) লেখকঃ নেপোলিয়ন হিল
৫) অনুবাদকঃ অনীশ দাস অপু
) পিডিএফ সাইজঃ ৫.৫৩ এমবি
৭) পৃষ্ঠাঃ ১৭৩

বইটির ২ টি ভিতরের ছবি যুক্ত করা হলো। ছবি ২ টি JPG ফরমেটে আপলোড করা হলো।

বিঃদ্রঃ থিংক এন্ড গ্রো রিচ বইটির কোয়ালিটি চেইক করতে পারবন। বেস্ট এডভেঞ্চার বই-টি ভালো লাগলে, অবশ্যই নিচের কমেন্ট বক্সে অতিবাহির করবেন।
আপনার পছন্দের আরো কোন লেখা থাকলে আমাদের মেইল করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Alert: লেখাগুলো সুরক্ষিত রয়েছে !!